Home / চাঁদপুর / চাঁদপুরে সিএনজি রেজিস্ট্রেশন নিয়ে ধুম্রজাল

চাঁদপুরে সিএনজি রেজিস্ট্রেশন নিয়ে ধুম্রজাল

চাঁদপুরে বিআরটিএ নতুন করে সিএনজির রেজিস্ট্রেশন দেয়া হবে বলে নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। বেশ কয়েক দিন চাঁদপুরে নতুন করে দেড় থেকে ২ হাজার সিএনজি রেজিষ্ট্রেশনের নতুন নাম্বার দেওয়া হবে এমনগুঞ্জন সর্বস্তরেই ছড়িয়ে পড়লে যেসব সিএনজিগুলো এখনো নাম্বার বিহীন রয়েছে।

সেসব মালিকদের মাঝ নতুন করে আশার আলো ছড়িয়ে পড়ছে কিন্তু বিআরটিএ অফিস নতুন নাম্বার দেওয়ার গুঞ্জনটি ভিত্তিহীন বলে জানিয়েছে।

সম্প্রতি চাঁদপুরে সিএনজি চালক ও নামধারী শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ চাঁদপুরে নতুন করে সিএনজি রেজিষ্ট্রেশনের জন্য নতুন নাম্বার দেওয়া প্রক্রিয়াধীন রয়েছে বলে বেড়াচ্ছে। অতিদ্রুত তা বাস্তবায়ন হবে। তাদের এমন ধরণের কথায় সাধারণ মানুষের মাঝে নতুন সিএনজি ক্রয় করার উৎসাহ যোগাচ্ছে। অথচ সিকি কোটি মানুষের শহড় চাঁদপুরে অতিরিক্ত সিএনজির যাতাকলে দিনদিন চাঁদপুর শহর যানজটে পরিনত হচ্ছে।

চাঁদপুরে বিআরটিএ কর্মকর্তাদের সাথে নাকি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নতুন নাম্বার নিয়ে বেশ কয়েকবার কথা হয়েছে, এমন তথ্য নামধারী শ্রমিক ইউনয়নের নেতাকর্মীরা বলে বেড়াচ্ছে। এ কারনে অনেকেই নতুন করে নাম্বারবিহীন সিএসজি ক্রয় করার জন্য অগ্রহ প্রকাশ করছে। আর এ মিথ্যে অপ-প্রচার করে তারা সাধারণ মানুষের সরলতাকে কাজে লাগিয়ে এক শ্রেনীর দালালচক্র সক্রিয় হয়ে উঠেছে। তারা সিএনজির শ্রমিক ইউনিয়নের নাম ভাঙ্গিয়ে সবখানে পরিচয় দিয়ে সাধারন মানুষকে বোকা বানাচ্ছে। এ নিয়ে মানুষের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে চাঁদপুর বিআরটিএ সহকারী পরিচালক শেখ মো. ইমরান চাঁদপুর টাইমসকে বলেন, ‘চাঁদপুর বিআরটিএ নতুন করে সিএনজির রেজিস্ট্র্রেশন দেয়া হবে, এ ধরনের তথ্য সম্পূর্ন ভিত্তিহীন। নতুন নাম্বার দেওয়ার কোন ধরনের প্রক্রিয়া এখনো হয়নি। এমনকি এমন কোন তথ্য ও বিআরটিএ অফিসে এ পর্যন্ত আসেনি। যারা এ ধরনের কথা অপপ্রচার করছে, তারা সম্পূর্ণ মিথ্যে কথা বলে সাধারণ মানুষকে বোকা বানাচ্ছে। চাঁদপুরে নতুন করে সিএনজি রেজিস্ট্রেশন দেওয়া হবে এটা কোন প্রকার প্রক্রিয়ার মধ্যেই এখনো নেই।’

এ বিষয়ে সাধারণ মানুষকে সচেতন থাকার পরামর্শ দেন তিনি।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ২: ৪০ পিএম, ১২ আগস্ট ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Krishok ligue

ফরিদগঞ্জ কৃষক লীগের সম্মেলন ও কমিটি গঠন

চাঁদপুরের ...