Home / চাঁদপুর / চাঁদপুরে অসহায় নারীর চিকিৎসার্থে প্রবাসী মোকছেদুর রহমানের অর্থ সহায়তা

চাঁদপুরে অসহায় নারীর চিকিৎসার্থে প্রবাসী মোকছেদুর রহমানের অর্থ সহায়তা

চাঁদপুর সদর উপজেলার হামানকদ্দি গ্রামের অসহায় নারী শাহীনা বেগম নামের হৃদরোগের চিকিৎসার জন্যে নগদ ১ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন আমেরিকা প্রবাসী চাঁদপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য মোহাম্মদ মোকছেদুর রহমান।

সোমবার (২১ আগস্ট) সোমবার রাতে চাঁদপুর জেলা প্রশাসকের বাংলোয় জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের মাধ্যমে ও চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে এ চেক তুলে দেয়া হয়। চেক গ্রহণ করেন অসহায় শাহীনা বেগমের প্রতিবন্ধি স্বামী তাফাজ্জল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি বিএম হান্নান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. শাহজাহান মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম শাহীন, ডা. সেলিম তালুকদার, বিশিষ্ট টিভি অভিনেতা সফিউল আলম বাবলু প্রমুখ।

জেলা প্রশাসক বলেন, যিনি হতদরিদ্র এই নারীর চিকিৎসার জন্য অর্থ সহায়তা করেছেন আমি তাকে অন্তরিকভাবে শুভেচ্ছা জানাচ্ছি। তার এই মহতি কাজ আমাকে অনন্দিত করেছে।

প্রসঙ্গত, চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের হামানকদ্দি গ্রামের হতদরিদ্র রিক্সা চালক প্রতিবন্ধী তাফাজ্জল হোসেনে স্ত্রী শাহীনা বেগম বেশ কিছুদিন ধরে হৃদরোগে আক্রান্ত। অর্থের অভাবে তিনি চিকিৎসা নিতে পারছেন না। চাঁদপুরের স্থানীয় প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি আমেরিকা প্রকাসী সাংবাদিক মোহাম্মদ মোকছেদুর রহমানের নজরে আসে। এতে তিনি নগদ অর্থ সহায়তার হাত বাড়িয়ে দেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫৯ পিএম, ২১ আগস্ট ২০১৭, সোমবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob-pennai Sorok

২শ’ ৬৮ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর সওজ বিভাগের ৬ প্রকল্প গ্রহণ

চাঁদপপুর ...