Home / চাঁদপুর / চাঁদপুরের ইউপি চেয়ারম্যান রনি পাটোয়ারীর ড. মুহাম্মদ শহীদুল্লাহ পদক গ্রহণ

চাঁদপুরের ইউপি চেয়ারম্যান রনি পাটোয়ারীর ড. মুহাম্মদ শহীদুল্লাহ পদক গ্রহণ

চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ড. মুহাম্মদ শহীদুল্লাহ স্বর্ণপদক গ্রহণ করেছেন।

গত ১১ আগস্ট বিকেলে ঢাকার ২১/১ তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে দেশের জাতীয় পর্যায়ের অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির আয়োজনে হৃদয়ে মুজিব ও মানবাধিকার রক্ষায় আমাদের করণীয় শীর্ষক আলোচনা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে স্বর্ণ খচিত ক্রেস্ট, সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানের বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত পদক প্রদান করেন।

বিশেষ অতিথি ছিলেন এস. সুলতানা গার্মেন্টস লিঃ-এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সরাই, রাজনীতিবিদ ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ আজিম উদ্দিন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল গেটওয়ে লিঃ-এর টেলিকম প্রফেশনাল মোহাম্মদ সোহেল, কবি ও গবেশক অসিত চন্দ্র দেব, বঙ্গবন্ধু সাহিত্য কেন্দ্রের নির্বাহী পরিচালক বজলার রহমান রাজা, বাংলাদেশ টেলিভিশনের সঙ্গীত পরিচালক জিয়া-উল-হাসান ও আশা এন্টারপ্রাইজের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সমন্বয়কারী এস এম আনোয়ার হোসেন অপু।

পদক প্রাপ্তির বিষয়ে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘এ অর্জন আমার নয়, এটি আমার ইউনিয়নবাসীর। কারণ তারা তাদের সেবা করার জন্য গোপন ব্যালটে আমাকে বেছে নিয়েছে। আমি সেই ইউনিয়নবাসীর একজন সেবক। আমি আমৃত্যু শুধু তাদের পাশে থেকে তাদের সেবা করতে চাই। এ অর্জন আমার প্রিয় ইউনিয়নবাসীর মুখকে উজ্জ্বল করেছে। তারা তাদের সেবক হিসেবে সঠিক লোককে বেছে নিয়েছে। এটি তাদের কৃতিত্ব। তাই আমি আমার এ অর্জন তাদের জন্য উৎসর্গ করলাম।’

এক প্রশ্নের জবাবে বলেন, ‘আমাকে ও আমার ইউনিয়নবাসীকে সম্মানিত করায় বা ভারো কাজের স্বীকৃতি দেওয়ার ফলে আগামীতে আরো দৃষ্টান্তমূলক ভালো কাজ উপহার দেবো জেলাবাসীকে, দেশের সেরা ও মডেল এবং দৃষ্টান্ত ইউনিয়ন হিসেবে কল্যাণপুর ইউনিয়নকে এগিয়ে নিয়ে যাবো ইনশাল্লাহ। একইভাবে দেশ ও জাতির শত্র মাদক ও বাল্য বিবাহরোধে আমি জিহাদের ন্যায় ইউনিয়নবাসীকে সাথে নিয়ে ঝাঁপিয়ে পড়বো।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই তিনি একইভাবে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক মাদার তেরেসা গোল্ড মেডেল ২০১৭ পদক লাভ করেন। মাত্র ১২ দিনের মধ্যে আরেকটি পদক লাভ করেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ৫৫০ পিএম, ১২ আগস্ট ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২ সেপ্টেম্বর ঈদুল আযহা

বাংলাদেশের ...