Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বিএনপি অত্যন্ত সুশৃঙ্খল ও সুসংগঠিত রাজনৈতিক দল : ড. জালাল

বিএনপি অত্যন্ত সুশৃঙ্খল ও সুসংগঠিত রাজনৈতিক দল : ড. জালাল

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্জ্ব ড. মো. জালাল উদ্দিন বলেছেন, বিএনপি এদেশের অত্যন্ত সুশৃঙ্খল এবং সুসংগঠিত একটি বৃহৎ রাজনৈতিক দল।

সোমবার (১৭ জুলাই) মতলব দক্ষিণ উপজেলা বিএনপি’র সদস্য ফরম কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে দল শক্তিশালী হয়। তাই সকল মতভেদ ভুলে গিয়ে ব্যক্তির রাজনীতি পরিহার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারণ্যের অহংকার বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আগামী দিনের সকল আন্দোলনে সবাইকে ঝাপিয়ে পড়তে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ‘বাড়ি ঘরে গিয়ে মা-বোনদেরকে বুঝাতে হবে বিএনপি’র সাংগঠনিক কার্যক্রম অন্যান্য যেকোন দলের চেয়ে অনেক পরিচ্ছন্ন। সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে আবারো প্রমাণিত হয়েছে মতলবের মাটি বিএনপির ঘাটি।’

উপজেলা বিএনপির সভাপতি মো. এমদাদ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. এমরান হোসেন মিলনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির নেতা ও মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল, উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি শফিকুল ইসলাম সাগর, পৌর বিএনপির সহ-সভাপতি শোয়েব আহম্মেদ সরকার, সাধারণ সম্পাদক শোয়েব আহম্মেদ, সহ-সভাপতি মো. জাকির হোসেন প্রধান (ভিপি জাকির), উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়া, সহ-সভাপতি মজিদ তালুকদার, পৌর বিএনপি’র সাংগঠিনক সম্পাদক মজিবুর রহমান বেপারী, উপজেলা যুবদলের সভাপতি মুজাহিদুুল ইসলাম কিরণ, পৌর যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ২৭ পিএম, ১৭ জুলাই ২০১৭, সোমবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হেলথ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা নির্বাচনে কামাল হোসেনের মনোনয়নপত্র দাখিল

বাংলাদেশ ...