Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১২ ইউনিয়নে একযোগে বৃক্ষরোপণ

কচুয়ায় ১২ ইউনিয়নে একযোগে বৃক্ষরোপণ

ফলজ,বনজ,ঔষধি ও বিলুপ্ত প্রজাতির বৃক্ষরোপণ ও সবুজ বনায়নের লক্ষ্যে কচুয়ায় একযুগে ১২ ইউনিয়নে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর ) বেলা ১১ টায় ১৮ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার সহদেবপুর ইউনিয়ন পরিষদের সামনে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় তিনি কচুয়ার সহদেবপুর ইউনিয়নে ১৫শ’ বনজ,ফলজ ও ঔষধি গাছের চারা রোপন ১৩টি স্থানে বৃক্ষরোপণ ঘুরে দেখেন এবং গাছের চারাগুলো যতœসহকারে পরিচর্চা করার নির্দেশনা প্রদান করেন।

কচুয়ার পূর্ব সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইমাম হোসেন সোহাগের সার্বিক ব্যবস্থাপনায় ও বাস্তবায়নে প্রতিটি ওয়ার্ডে ১শ’ করে ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত আসনসহ ১৫শ’ চারা রোপণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা হিন্দু ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব,ইউপি চেয়ারম্যান মো.ইমাম হোসেন সোহাগ,পালাখাল উবি’র প্রধানশিক্ষক শহীদ উল্যাহ পাটওয়ারী,সিংআড্ডা উবির প্রধানশিক্ষক দুলাল চন্দ্র দাস,বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন,ডিজিটাল সেন্টারের উদ্যোক্ত শাহজালাল মিয়া ও রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন প্রমুখ। অনুরূপ ভাবে কচুয়া ১২ ইউনিয়নে গাছের চারা রোপণ করা হয়েছে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
আপডেট,বাংলাদেশ সময় ৯:১০ পিএম,৫ সেপ্টেম্বর ২০১৭,মঙ্গলবার
এজি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নেতাকর্মীদের প্রশ্নের জবাবে যা বললেন খালেদা

লন্ডন ...