Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আদম ব্যবসায়ীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কচুয়ায় আদম ব্যবসায়ীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

চাঁদপুরের কচুয়ায় আদম ব্যবসায়ী বিল্লাল হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী দু’পরিবার। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকালে কচুয়া বাজারস্থ তালুকদার মার্কেটের ২য় তলায় সাপ্তাহিক কচুয়া বার্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির ও ভুক্তভুগীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানানো হয়।

কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক আলমগীর তালুকদারের সভাপতিত্বে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে ভুক্তভোগী পরিবারের পক্ষে পৌরসভার কড়ইয়া গ্রামের মৃত হাজ্বী আব্দুল গফুরের ছেলে গাজী ওমর ফারুক হোসেন ও কোয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম বলেন, একই উপজেলার ডুমুরিয়া গ্রামের আব্দুল মমিনের ছেলে আদম ব্যবসায়ী বিল্লাল হোসেন প্রায় তিন বছর পূর্বে জাপান ও কানাডা নেয়ার নাম করে আমাদের কাছ থেকে বিভিন্ন সময় কয়েক দফায় ২৬ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে ভিসা ও টিকেট ভুয়া হওয়ায় এ নিয়ে এলাকায় বেশ কয়েক দফা সালিশ বৈঠক হয়। সালিশে এক পর্যায়ে গাজী ফারুক হোসেন ও আরিফুল ইসলামকে বিল্লাল হোসেন ৭ লা টাকা ফেরত দেয় এবং বাকী ১৯ লক্ষ টাকা ফেরত দিতে না পেরে তার ইচ্ছানুয়ায়ী ও সালিশীদের মধ্যস্থতায় বাড়ির ৪ শতাংশ জায়গা উপজেলা চেয়ারম্যান শাহাজাহান শিশিরের নামে ফেরত দেয়ার শর্ত সাপেক্ষে রেজিস্ট্রি করে দেয়।

সালিশীদের পক্ষে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, বিল্লাল হোসেনের ভিটে বাড়ী উপজেলা চেয়ারম্যান লিখে নেয়নি। সে সময় বিল্লাল হোসেনের টাকা দেওয়ার জামিনদার কেউ না হওয়ায় তার ইচ্ছানুযায়ী শালিশিদের উপস্থিতিতে ওই সময় উপজেলা চেয়ারম্যানের নামে সম্পত্তি রেজস্ট্রি দেয়া হয়। অথচ সে আমাদের নামে উল্টো মিথ্যা সংবাদ ছাপিয়ে অপপ্রচার চালিয়ে আমাদের মানসম্মান ক্ষুন্ন করে আসছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুৃক্তভোগী পরিবারের পক্ষে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম,ভুক্তভোগী গাজী ফারুক,ফারুক হোসেন,আরিফুল ইসলাম ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ০৫:০৩ পিএম, ১২ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

shibachol

‘শৈলাচলে’ কাজী আফতাবের ইংরেজি প্রবন্ধ প্রকাশ

কুমিল্লা ...