Home / বিনোদন / এক ছবিতে অভিনয় করছেন দু’দেশের দু’সুপারস্টার

এক ছবিতে অভিনয় করছেন দু’দেশের দু’সুপারস্টার

ঢাকাই সিনেমার অঘোষিত সম্রাট ‘নাম্বার ওয়ান’ খ্যাত তারকা অভিনেতা শাকিব খান, অন্যদিকে টালিগঞ্জে একচ্ছত্র অধিপতি তুমুল জনপ্রিয় অভিনেতা জিৎ-এর।

বাংলাদেশ ও ভারতের এই দুই তারকা অভিনেতার আছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

আর দুই দেশের দুই সুপারস্টারের আলাদা আলাদা অসংখ্য ভক্তদের এবার এক করতে চলেছেন এক তরুণ নির্মাতা!

সম্প্রতি ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবিতে আলাদা আলাদাভাবে অভিনয় করেছেন দুই দেশের দুই সুপারস্টার শাকিব খান ও জিৎ। একই সময়ে বাংলাদেশ ও ভারতের সিনেমায় মুক্তি পেয়েছে তাদের ছবি শিকারি ও বাদশা। তুমুল জনপ্রিয়তাও পেয়েছে ছবি দুটি। বাণিজ্যিকভাবেও অতীতের যেকোনো সময় থেকে হিট করেছে দুই সুপারস্টারের ছবি দুটো। আর এর থেকেই নাকি এক ছবিতে দুই দেশের দুই সুপারস্টারকে এক করার পরিকল্পনা এঁটেছিলেন এক নির্মাতা।

গুঞ্জন শোনা যাচ্ছে, শাকিব-জিৎকে এক ছবিতে অভিনয় করানোর পরিকল্পনা নাকি এরইমধ্যে বাস্তবায়নেরও দ্বারপ্রান্তে। সব ঠিক থাকলে শিগগির ছবিটির বিস্তারিত জানানো হবে। তবে লোকমুখে শোনা যাচ্ছে, ‘আঁধার থেকে আধারে’ নামের একটি ছবিতে প্রথমবারের মতো দেখা যাবে দুই দেশের দুই সুপারস্টার শাকিব ও জিৎকে।

তবে শাকিব ও জিৎকে এক সিনেমায় অভিনয় করানোর বিষয়ে দায়িত্বশীল কারো কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। মূল চরিত্রে কারা অভিনয় করবেন, ছবির নাম কি বা ছবিটি কি যৌথ প্রযোজনার কিনা সে বিষয়েও পরিস্কার ধারনা পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, দুই সুপারস্টারকে এক সিনেমায় অভিনয় করাতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিসিক্ত হতে যাচ্ছেন এক তরুণ নির্মাতা।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সম ০৪: ০০ এএম, ২১ ডিসেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

N sorok

জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনে চাঁদপুর জেলা প্রশাসনের প্রস্তুতি সভা

‘সাবধানে ...