Home / চাঁদপুর / চাঁদপুর স্টেডিয়ামে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলার সমাপনী
unnoyoun-mela

চাঁদপুর স্টেডিয়ামে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলার সমাপনী

চাঁদপুর স্টেডিয়ামে ৪ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত ৩ দিন ব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার সফল সমাপ্তি হয়েছে। বিগত বছরের তুলনায় এবার উন্নয়ন মেলা হয়েছে ভিন্ন আঙ্গিকে। তিন দিনব্যাপী এ মেলা প্রতি বছরের ধারাবাহীকতা রেখে উন্নয়ন মেলায় বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

শনিবার রাতে চাঁদপুর স্টেডিয়ামে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সচিব মো. শাহ কামাল।

তিনি বক্তব্যে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জনাই। জিনি জন্ম না হলে বাংলাদেশে স্বাধীন হতো না। বঙ্গবন্ধু নিজের জীবন দিয়ে একটি স্বাধীনতা দিয়েছেন। সেই প্রিয় স্বাধীনতা পেয়ে আজকে আমরা অনেক কিছু বলছি। আমরা এখন বলতে পারছি একমাত্র জাতির পিতার কারনে। যিনি আমাদের স্বপ্ন দেখিয়েছেন, আমাদেরকে তাঁর কথা মনে রাখতে হবে। আজকে যে উন্নয়ন মলো হচ্ছে, আর এই উন্নয়নে মেলার স্বপ্ন দ্রষ্টা হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার প্রধানমন্ত্রী আমাকে নিজের জেলায় পাঠিয়েছেন, তিনি বলেছেন প্রত্যেকে নিজের জেলায় গিয়ে দেখো। উন্নয়নের মেলার মুল ¯্রােত হলো, আমাদেরকে এগিয়ে যাওয়া। বাংলাদেশ এখন ডিজিটাল হিসেবে রূপন্তরিত হয়েছে। সরকার এটি অর্জন করেছে জনগণের মাধ্যমে।

চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
৬ অক্টোবর, ২০১৮

Leave a Reply