Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবাসহ যুবক আটক

মতলব উত্তরে ইয়াবাসহ যুবক আটক

চাঁদপুর মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী মো. জাহিদুল ইসলাম তুহিনকে (৩০) শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার আটক করেছে পুলিশ।

আটককৃত জাহিদুল ইসলাম তুহিন উপজেলা ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড তালতরী গ্রামের মৃত বজলুল করিম রতনের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানা পুলিশ এসআই মো. ইব্রাহিম হোসেন ও এসআই তোরাফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ওই উপজেলার ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড তালতলী নাজিম উদ্দিনের চায়ের দোকানের কাছ থেকে আটক করে। এসময় তার দেহ তল্লাসী করে ৫০ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, আটক ইয়াবা ব্যবসায়ী মো. জাহিদুল ইসলাম (তুহিন) এর আগেও কয়েকবার ইয়াবা ও গাঁজাসহ হাতে-নাতে আটক হয়েছিলো। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

উপজেলার ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আ. মান্নান বেপারী ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আল-আমিন সরকার তাদের স্ব স্ব ওয়ার্ডে মাদকমুক্ত রাখার লক্ষে বিভিন্ন সচেতনতামূলক সভাসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। তারা তাদের ওয়ার্ড শতভাগ মাদকমুক্ত করার লক্ষে কাজ করে চলেছেন। এছাড়াও বাল্যবিবাহ, জঙ্গিবাদ, সন্ত্রাবাদ মুক্ত সমাজ প্রতিষ্ঠায় তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে জিরো ট্রলারেন্স অভিযান পরিচালিত হচ্ছে। যতক্ষণ না পর্যন্ত মতলব উত্তর থানা সম্পন্নভাবে মাদকমুক্ত না হবে ততো দিন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, মাদকের সাথে সংশ্লিষ্ট তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। ৫০ পিস ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম তুহিনকে এ অভিযানের অংশ হিসেবেই আটক করা হয়েছে। তিনি মতলব উত্তর থানাকে সম্পন্ন মাদকমুক্ত করতে সবাইকে সহযোগিতা করার আহবান জানান।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল,. মতলব উত্তর
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ পিএম, ০৯ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্যমাত্রার চেয়েও ইলিশ উৎপাদন বাড়ার সম্ভাবনা

নদ-নদীর ...