Home / চাঁদপুর / চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগের আলোক শিখা প্রজ্জলন ও আলোচনা সভা

চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগের আলোক শিখা প্রজ্জলন ও আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁদপুর জেলা শাখার আয়োজনে শোকাবহ আগস্ট মাসের ৫দিনের কর্মসূচীর অংশ হিসেবে ৩য় দিনে আলোক শিখা প্রজ্জলন ও আলোচনা সভা রোববার (১৩ আগস্ট) সন্ধায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

একে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জলন করে কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে দলিয় কার্যালয়ে কর্মসূচির আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলহাজ এস এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে। আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শীক কর্মী হয়ে দেশের জন্য কাজ করতে হবে। তিনি সব সময় কর্মীদের খোঁজ খবর রাখতেন। তাই আমাদের দলের তৃণমুল নেতা কর্মীদের খোঁজ খবর রাখতে হবে। কারণ তারা দলের প্রাণ। আমরা যদি সকলে ঐক্যবদ্ধ থাকি তাহলে বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা সম্ভব হবে এবং স্বাধীনতা পরাজিত সকল অপশক্তিকে প্রতিহিত করা সম্ভব হবে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এম এ হাসান লিটন ও উদযাপন কমিটির আহ্বায়ক কে এম মাসুদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য শাহীর হোসেন পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহ আলম খান, শেখ হারুনুর রশিদ, খোরশেদ হাওলাদার, আলমগীর হোসেন পাটওয়ারী, সুমন পাটওয়ারী, সদর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শফিকুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য উপম পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসিবুল ইসলাম পাটওয়ারী।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ১৩ আগস্ট ২০১৭, রোববার
এইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২ সেপ্টেম্বর ঈদুল আযহা

বাংলাদেশের ...