Home / চাঁদপুর / ‘আপনাদের পবিত্র আমানত আমি রক্ষা করবো’

‘আপনাদের পবিত্র আমানত আমি রক্ষা করবো’

নবনির্বাচিত চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, ‘জেলা পরিষদ হবে জনগণের আস্থার জায়গা, যে আশা আকাঙ্খা নিয়ে আমাকে এ দায়িত্ব অর্পণ করা হয়েছে। আপনাদের সে পবিত্র আমানত আমি রক্ষা করবো,

সোমবার (৯ জানুয়ারি) শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান, ইউপি সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সকাল ১০ টা থেকে বিকাল ৫ টায় পর্যন্ত মেহার উত্তর, সূচীপাড়া উত্তর-দক্ষিণ, চিতোষী পশ্চিম ও চিতোষী পূর্ব, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নে সফর করেন।

ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করেন।

এসময় তিনি বলেন, ‘শাহরাস্তিবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের আমানত আমি খেয়ানত করবো না। আমি যত দিন বেচে থাকি আপনাদের নিয়ে জেলা পরিষদ পরিচালনা করবো।। আপনারা আমাকে অনেক সহযোগিতা করেছেন, আমি আপনাদের পাশে আছি। আমি যে স্বপ্ন দেখেছি তা আমার পূরণ হয়েছে। জন প্রতিনিধিদের নিয়ে আগামী দিনে এলাকার উন্নয় সাধন করবো।’

এসময় সফর সঙ্গী হিসেবে ছিলেন ১২ নং ওয়ার্ডে নব-নির্বাচিত সদস্য হুমায়ুন কবীর মজুমদার, ১৩ নং ওয়ার্ড সদস্য তুহিন খান, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া, শাহরাস্তি পৌর মেয়র মোশারফ হোসেন পাটওয়ারী, সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী মাঝি, অরুণ কর্মকার, সালাউদ্দিন বাবর, ঝন্টু দাস, উপজেলা যুবলীগের আহবায়ক তোফায়েল আহমেদ ইরান, মেহার দক্ষিণ ইউপি চেয়ারম্যান শফি আহমেদ মিন্টু, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, সূচীপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, দক্ষিণ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, চিতোষী পূর্ব ইউপি চেয়ারম্যান আবু ইউছুফ পাটওয়ারী, রায়শ্রী দক্ষিণ ইউপি চেয়ারম্যান হাজী আবু হানিফ, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সুমন, মাসুদ আলম পাটওয়ারী সহ বিভিন্ন ইউপি সদস্য, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ মাহবুব আলম
: আপডেট, বাংলাদেশ সময় ০৬: ৫০ পিএম, ৯ জানুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির ইফতার মাহফিল

প্রবাসে ...