Home / চাঁদপুর / চাঁদপুরে সিএনজি স্কুটার ও অটোবাইক দুর্ঘটনায় আহত ২

চাঁদপুরে সিএনজি স্কুটার ও অটোবাইক দুর্ঘটনায় আহত ২

চাঁদপুরে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় রোববার (১৬ জুলাই) দুপুরে বেপরোয় অটোবাইক ও সিএনজি স্কুটার সংর্ঘষে পা হারালেন দু’যুবক।

আহতরা হলেন চাঁদপুর শহরের স্বর্নখোলা রোড এলাকার রশিদ মাঝির ছেলে অটোবাইক চালক ইবু মাঝি (২৬) ও শরিয়তপুর জেলার বেড়াচাক্কি গ্রামের মতিন খানের ছেলে স্কুটারযাত্রী আমির হোসেন খান (৩৪)।

ঘটনার বিবরণে জানযায়, চাঁদপুর সদর উপজেলা বহরিয়া ও রঘুনাথপুর গ্রামে এ দুর্ঘটা ঘটে। আহত দু’জন যুবককে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দু’টি অটোবাইকের মুখোমুখি সংর্ঘষে প্রথম ঘটনাটি ঘটে রঘুনাথপুর এলাকায়। এতে অটোবাইক চালক ইবু মাঝির বাম পায়ের হাটুর নিচের অংশ থেতলে গিয়ে ও হাড় চুরমার হয়ে যায় এবং রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে বহরিয়া এলাকার জয়নাল খানের বাড়ির সামনে সিএনজি স্কুটার ও অটোবাইক একটি অন্যটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় স্কুটারের সামনে ডান পাশে থাকা যাত্রী আমির হোসেনের ডান পায়ের হাড়ের তিনটিস্থানে ভেঙ্গে যায়। এতে সে গুরুতর আহত হয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

এ ব্যাপারে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আসিবুল আহসান চৌধুরী জানায়, দুর্ঘটনায় তাদের দু’জনেরই পায়ের হাড় ভেঙ্গে গেছে এবং অনেক জখম হয়েছে। তাদের দু’জনের অবস্থাই আশংকাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদ : করিব হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৮ : ৪৮ পিএম, ১৬ জুলাই ২০১৭, রোববার
এইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে সপ্তাহব্যাপি বৃক্ষমেলা সম্পন্ন

‘স্বাস্থ্য ...